কার্তিকপুর উচ্চ বিদ্যালয়ের ১৯৮৮ ব্যাচের পুনর্মিলনী ও ফ্রি মেডিকেল ক্যাম্প

কার্তিকপুর উচ্চ বিদ্যালয়ের ১৯৮৮ ব্যাচের পুনর্মিলনী ও ফ্রি মেডিকেল ক্যাম্প
আসাদ গাজী শরীয়তপুর প্রতিণিধিঃ
শরীয়তপুরের কার্তিকপুর উচ্চ বিদ্যালয়ের ১৯৮৮ ব্যাচের ছাত্র/ছাত্রীদের ২য় পুনর্মিলনী ২০১৮ ইং এর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়েছে৷ সাতটি ভিন্ন ভিন্ন বিভাগে একদল বিশেষজ্ঞ ও অভিজ্ঞ চিকিৎসকের সার্বিক তত্ত্বাবধানে দুঃস্থ ও সুবিধাবঞ্চিত রোগীদের বিনামূল্যে চিকিৎসা ও ব্যবস্থাপত্র অনুযায়ী ঔষধ প্রদান করা হয়। শুক্রবার(২০এপ্রিল) ঐতিহ্য বাহী কার্তিকপুর উচ্চ বিদ্যালয়ে সকাল ১০টা থেকে শুরু হয়ে বিকাল ৫টা পযর্ন্ত চলে।

উক্ত অনুষ্টানের প্রধান সমন্নয়কারী মো: ইছহাক সরকারের পরিচালনা। অনুষ্ঠানে মূল্যবান বক্তব্য রাখেন ‘৮৮ব্যাচে’র ডা: মো: ফারুক হোসেন শেখ তিনি বলেন, এসএসসি পাশের ৩০ বছর পূর্তি উপলক্ষে ৮৮ ব্যাচ`গত বছরের ন্যায় এ বছর ও একটি ভিন্ন ধর্মী সমাজসেবামূলক আয়োজন করেছি। সকলের সম্মতিক্রমে এবং ডাক্তার বন্ধুদের সহযোগীতায় ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণের আয়োজন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। আমরা আহ্বান করছি, সকল ব্যাচের সবাই যেন আমাদের মতো এগিয়ে আসে। তারাও যেন সমাজের জন্য এমন মহৎ উদ্দেশ্যগুলো সফল করে। তাহলে আমরা সমাজটাকে এগিয়ে নিয়ে যেতে পারবো। আমরা ৮৮ ব্যাচের আরো বন্ধুদের আহবান করছি, তারা যেন আমাদের সাথে একত্রিত হয়। আমরা আগামীতেও এ ধরণের কাজ করতে চাই।

এর আগে সকাল ১০টায় অনুষ্টানের উদ্বোধন করেন, প্রাক্তন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এম এ রেজার সহ ধর্মীনি সৈয়দা ফরিদা রেজা নূর। অনুষ্টান তত্বাবধানে ছিলেন,মোঃ সাহাবুদ্দিন প্রধান শিক্ষক কার্তিকপুর উচ্চ বিদ্যালয় এবং ১৯৮৮ ব্যাচের অন্যান্য ছাত্র/ছাত্রীবৃন্দ

উক্ত ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসা সেবা প্রধান করেন,ডা: মো: ফারুক হোসেন শেখ বিশিষ্ট ইউরোলজি বিশেষজ্ঞ,ডা: মো:শাহীন বেপারী হেপাটোলজি,
মেডিসিন বিশেষজ্ঞ, ডা: তাসনিম আহম্মেদ,ডা:মো:কিরন, নাক কান গলা বিশেষজ্ঞ,ডা:সুমি অর্থোপেডিস্ক,ডা:মৌমিতা মেডিসিন ও শিশু বিশেষজ্ঞ,গাইনী বিশেষজ্ঞ ডা:বৃষ্টি আক্তারসহ
১০-১২ জন ডাক্তান সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করেন। ১৯৮৮ ব্যাচের সকল ছাত্র/ছাত্রীরা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ এতে সর্বাত্মক সহায়তা করেন।

অনুষ্ঠান শেষে বিদ্যালয় প্রাঙ্গণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। এতে বিশিষ্ট শিল্পীরা গান, আবৃতি ও নিত্য পরিবেশন করেন।

সবশেষে ১৯৮৮ ব্যাচের সকল ছাত্র/ছাত্রীদের পক্ষে আয়োজক কমিটির আহ্বায়ক ডা: মো: ফারুক হোসেন শেখ সবাইকে ধন্যবাদ জানান এবং সর্বাত্মক সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment